• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

পরবর্তী টার্গেট যমুনা ফিউচার পার্ক!

যমুনা ফিউচার পার্কসিসি ডেস্ক: রাজধানীর গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলার পর পরবর্তী টার্গেট রাজধানীর সবচেয়ে বড় শপিংমল যমুনা ফিউচার পার্ককে। একটি টুইট বার্তায় এমনটি প্রকাশ করেছেন কামিল আহমেদ নামে এক ব্যক্তি। তিনি ইংরেজি ও আরবিতে টুইট বার্তায় লিখেছেন, ‘পরবর্তী টার্গেট যমুনা ফিউচার পার্ক। মিশন ২০ জুলাই’।
‘বাংলাদেশকে কেন আক্রমণ করা হচ্ছে, কোন সমস্যা রয়েছে কিনা?’ মাহবুবুর রহমান নামের একজন বাংলাদেশি ওই টুইটের নিচে মন্তব্যে জানতে চাইলে উত্তরে বলা হয়েছে, অমুসলিমদের হাত থেকে ইসলামকে রক্ষার জন্যই আমরা এই আক্রমণ করছি। আর আমরা শুধুমাত্র আমাদের কর্তব্যটুকুই পালন করছি’।
টুইট বার্তা প্রকাশ করার পরে হুমকিদাতা কামিল আহমেদের অ্যাকাউন্টটি পরে নিষ্ক্রিয় পাওয়া গেছে। তার বিষয়ে বিস্তারিত কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একই ব্যবহারকারীর অভিন্ন বার্তা সম্বলিত টুইটের দু’টি স্ক্রিনশট পাওয়া গেছে। খুঁজে পাওয়া স্ক্রিনশট দু’টিতে সময়ের ভিন্নতা রয়েছে। একটি স্ক্রিনশটে রবিবার সকাল ১১টা ৪৯ মিনিট ও অপরটিতে সোমবার রাত ১২টা ৪৯ মিনিটে একই বার্তা দিয়ে এই অ্যাকাউন্ট থেকে টুইট করা হয়েছে।
jmটুইটারে এই হুমকির ঘটনায় যমুনা ফিউচার পার্ক ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পার্ক কর্তৃপক্ষ। সার্বক্ষণিক র‌্যাব-পুলিশের টহল ও চেকআপের ব্যবস্থা করা হয়েছে।
এ ব্যাপারে যমুনা ফিউচার পার্কের ব্রান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের প্রধান মেজর (অব.) মাহবুবুর রহমান শাকেব বলেন, হামলা নিয়ে দুশ্চিন্তা করার কারণ নেই। আমরা যথেষ্ট নিরাপত্তামূলক পদক্ষেপ নিয়েছি। র‌্যাব-পুলিশের সার্বক্ষণিক টহল ও সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও সক্রিয় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ